মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

ইসলামী আন্দোলন বাংলাদেশের আলোচনা সভা অনুষ্ঠিত

সংবাদ নারায়ণগঞ্জ:-  ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতৃবৃন্দ যতক্ষন পর্যন্ত নেতৃত্ব না আসবে ততক্ষন পর্যন্ত এদেশ থেকে দুর্নীতি ও দঃশাসন দুর হবে না। এমন কি বললেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা সভাপতি।

শনিবার সন্ধ্যায় ৬.৩০ মিঃ পঞ্চবটি থানা কার্যালয় ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সভাপতি জনাব, মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী আলহাজ্ব মোঃ আমানুল্লাহর সঞ্চালনায় ইসলামী ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনীত ফতুল্লা থানার সম্ভাব্য সকল ইউনিয়নের চেয়ারম্যান পার্থীদের নিয়ে নির্বাচনি কার্যক্রম পরিচালনা আরো কঠোর ভাবে চালানোর নির্দেশ দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার সভাপতি জনাব শফিকুল ইসলাম।

সেক্রেটারী আলহাজ্ব মোঃ আমানুল্লাহ বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী দের কঠোর পরিশ্রমের মাধ্যমে হাতপাখার বিজযয়ের লক্ষ্যে সর্বত্র প্রচেষ্টা চালাতে হবে পাশাপাশি নেতাকর্মীদের সর্বোচ্চ কোরবানির মাধ্যমে হাতপাখার বিজয়কে নিশ্চিত করতে হবে। সকলকে মনে রাখতে হবে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নেতাকর্মীরা নির্বাচনের মাঠে কোন রক্ত চক্ষুকে পরোয়া করবে না ১৯ নভেম্বর এর নির্বাচনে আমাদের যা কিছু করতে হয় সুষ্ঠু নির্বাচনের জন্য আমাদের তাই করতে হবে। আপনারা মনে রাখবেন ইউপি নির্বাচন নিয়ে যদি কোন তামাশা করা হয় তাহলে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির হযরত পীর সাহেব চরমোনাই কেন্দ্র থেকে যে নির্দেশনা দেবেন সেই নির্দেশনা সবার আগে ফতুল্লা থানা বাস্তবায়ন করবে ইনশাল্লাহ।

তিনি আরো বলেন- দেশে দুর্নীতি ও দুঃশাসনে ভরে গেছে, এদেশের মানুষ তা থেকে পরিত্রাণ চায়। এই জায়গাতে ইসলামী আন্দোলনের নেতৃত্ব আসলে দেশে নতুন সমাজ গড়ে উঠবে। আমাদের সর্বোচ্চ ত্যাগের মানুষিকতা নিয়ে চলমান ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থীদের বিজয়ী করতে হবে এবং আমাদের কে আরো সচেষ্ট থেকে সংগঠনের কাজকে এগিয়ে নিতে হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার অন্যান্য নেতৃবৃন্দরা বলেন দায়িত্ব নেওয়ার সময়ে আমরা যেই শপথ পড়েছি তার যথাযথ মূল্যায়ন করতে হবে, আমাদের কে আরো ত্যাগী ও নিষ্ঠাবান হতে হবে। আগামীর সমাজ বিনির্মাণে আমাদেরকে দক্ষ ও খোদাভীরু অর্জন করতে হবে।

আরো বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানা শাখার সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর কবীর, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জুবায়ের হোসেন ভাইয়ের বোনের ইন্তেকালে থানা আন্দোলনের সভাপতি-সেক্রেটারি সহ সকল নেতৃবৃন্দের গভীর শোক প্রকাশ করেন আজকের বৈঠকে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফতুল্লা থানার সকল নেতৃবৃন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD